অবশেষে দেবিদ্বারে ৯ম শ্রেনীর সংখ্যালঘু হিন্দু ছাত্রীকে ধর্ষণকারী চেয়ারম্যান খোরশেদ গ্রেফতার

মোঃ আক্তার হোসেন :—

অবশেষে গ্রেফতার হলো দেবিদ্বারে সংখ্যালঘু হিন্দু পরিবারের নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণকারী চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম। রোববার রাত ৮টায় দেবিদ্বার উপজেলার গুনাইঘরে তার প্রতিষ্ঠিত স্কুল রোজ গার্ডেন থেকে কুমিল্লা কোতয়ালী থানা পুলিশ তাকে আটক করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪ ডিসেম্বর সংখ্যালঘু হিন্দু পরিবারের নবম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১৪)কে ধর্ষনের অভিযোগে ধর্ষীতার পিতা বাদী হয়ে দেবিদ্বার উপজেলার গুনাইঘর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম ও কুমিল্লা জজ কোর্টের আইনজীবী এডভোকেট হারুন-অর-রশীদ সবুজ’র বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। মামলার পর থেকে জাগো হিন্দু পরিষদ সহ বিভিন্ন সামাজিক সংগঠন ধর্ষণকারী ও তার সহযোগিকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন সহ অনেক কর্মসূচি পালন করে আসছে। অপরদিকে গ্রেফতার এরাতে খোরশেদ চেয়াম্যান ও এডভোকেট সবুজ দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন। গতকাল রোববার রাত ৮টায় দেবিদ্বার উপজেলার গুনাইঘরে চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম’র অস্থায়ী কার্যলয়ের পাশে তারই প্রতিষ্ঠিত স্কুল রোজ গার্ডেন থেকে মামলার তদন্তকারী কর্মকর্তা ও কুমিল্লা কোতয়ালী থানার এস.আই মোঃ সালাউদ্দিন এবং এস.আই জমির হোসেন তাকে আটক করেন।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মোঃ সালাউদ্দিন কুমিল্লাওয়েব ডটকম’কে জানান, খোরশেদ চেয়ারম্যানকে আটক করা হয়েছে। তবে তিনি জামিনে রয়েছেন বলে আমাদেরকে জানিয়েছেন, আমরা তার কাগজপত্র খতিয়ে দেখবো।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply