বুড়িচংয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যান আটক

মো. জাকির হোসেন :–

কুমিল্লার বুড়িচংয়ে জামায়াত নেতা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সাইফুল আলম(৩৮) ও মোকাম ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন (৬৫) কে আটক করেছে পুলিশ। এর আগে শনিবার রাত্র ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার সৈয়দপুর এলাকায় দুটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ অর্ধশত নেতাকর্মীর নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের সৈয়দপুর এলাকায় গত শনিবার রাত্র ১২ টায় হরতার সমর্থকরা ঢাকা থেকে চট্টগ্রামগামী জোনাকী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো ব-১১-১৭০৭) ও এস আলম পরিবহনের একটি বাস (চট্ট মেট্টো-ব-১১-০৫৮৩) এর সামনে পরপর কয়েকটি ককটেল নিক্ষেপ করে বাস দুটির গতিরোধ করে। এসময় দুটি বাসের যাত্রীরা নেমে পড়লে অবরোধকারীরা দু’টি বাসে পেট্টোল বোমা নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে কুমিল্লা থেকে ফায়ার সর্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় বুড়িচং থানায় পুলিশ বাদী হয়ে অর্ধশত জামায়াত বিএনপির নেতাকর্মীর নামে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে, মামলা নং ১। মামলা দায়েরের পর গতকাল দুপুরে বুড়িচং উপজেলা পরিষদ থেকে উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা মোঃ সাইফুল আলমকে গ্রেফতার করে। আটককৃত সাইফুল আলম উপজেলা পরিষদের একটি আইন শৃঙ্খলা সভায় অংশগ্রহনের জন্য এসেছিল। আটককৃত সাইফুল ইসলামের বাড়ী সদর ইউনিয়নের আরাগ-আনন্দপুর গ্রামে। এদিকে একই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বেলা ৩ টায় মোকাম ইউনিয়ন বিএনপির সভাপতি ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন(৬৫) ও শাহদৌলতপুর গ্রামের ছিদ্দিকুর রহমানের পুত্র মাসুম বিল্লাহ (৩৫) কে আটক করে। আটককৃত চেয়ারম্যানের বাড়ী উপজেলার মোকাম ইউনিয়নের মনিপুর গ্রামে। বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম দু’টি গ্রেফতারের সত্যতা স্বীকার করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply