দেবিদ্বারে প্রতারনা চক্রের দুই মহিলা সদস্যের ২১ দিনের জেল

স্টাফ রিপোর্টারঃ–

দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ ঠাকুর বাড়িতে হিন্দু সম্প্রদায়েদের কির্তন থেকে শনিবার বিকালে প্রতারনা করে স্বর্নালংকার লুটে নেওয়ার সময় পারুল বেগম (২৫) ও বানু বিবি (২২) নামের প্রতারনা চক্রের দুই মহিলা সদস্যকে ২১ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকালে দেবিদ্বার উপজেলার বেগমাবাদ ঠাকুর বাড়িতে হিন্দু সম্প্রদায়েদের কির্তন চলাকারে বি-বারিয়া জেলার নাছিমনগর উপজেলার ধরমন্ড গ্রামের এনু মিয়ার স্ত্রী পারুল বেগম (২৫) ও একই এলাকার ছোট মিয়ার স্ত্রী বানু বিবি (২২) হাতে সাখা ও কপালে সিঁদুর পড়ে হিন্দু মহিলাদের ছদ্ধ বেশে প্রতারনা করে স্বর্নালংকার লুটে নেওয়ার সময় পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত তাদের আটক করেন। ওই সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দাউদ হোসেন চৌধুরী ওই দুই প্রতারনা চক্রের মহিলা সদস্যকে দন্ডবিধি ১৮৬০ এর ৩৫৬ ধারায় ২১ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ওই সময় দেবিদ্বার থানার এসআই শ্যামল চক্রবর্তী ও উপজেলা ভূমি অফিস সহকারী মোঃ কামাল হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন বলে জানা যায়।
এব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, দন্ডপ্রাপ্তরা হিন্দু কিংবা মুসলিম সম্প্রদায়ের বিভিন্ন অনুষ্ঠানে ছদ্ধবেশে প্রবেশ করে প্রতারনার মাধ্যমে স্বর্নালংকার সহ টাকা পয়সা হাতিয়ে নিয়ে যায়। তাদেরকে আজ রোববার জেল হাজতে প্রেরন করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply