সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :–

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব খান এবং অমিত হাসান মিশা হারিয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ছিলো ৩০ জানুয়ারি শুক্রবার। সমিতির দ্বিবার্ষিকী (২০১৫-২০১৬) এই নির্বাচনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। মোট ৫৮৩ জন ভোটার নির্বাচনে ভোট প্রদান করেন।
সন্ধ্যা থেকে ভোটগ্রহণ শেষে গভীর রাতে ফলাফলে জানা যায় দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব খান। এবার অংশ নেয় দুটি প্যানেল। একটির নেতৃত্ব দিচ্ছেন শাকিব খান ও মিশা সওদাগর, অন্যটির আহমেদ শরীফ।
শাকিব খান-মিশা সওদাগরের প্যানেলে নির্বাচনে অংশ নিয়েছেন মৌসুমী, ওমর সানি, ববি, ডন, সুভ্রতসহ আরো অনেকে।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন শাকিব-মিশা পরিষদের প্রার্থী মিশা সওদাগর ও স্বতন্ত্র প্রার্থী অমিত হাসান। অমিত হাসান শেষমেষ ‍৭০ ভোটে এগিয়ে থাকেন । শাকিব খানের প্রতিযোগী আহমেদ শরীফ বিপুল সংখ্যক ভোটে হেরে যান।
সহসভাপতি পদে জয়লাভ করেন ওমর সানি এবং ইসি পদে জয়লাভ করেন মৌসুমী। ববি শাকিব প্যানেল ১১ নম্বর সদস্য হিসেবে ১ ভোটে জয়লাভ করেন।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply