নাসিরনগরে ইটভাটার সর্দার খুন

আকতার হোসেন ভুইয়া ,নাসিরনগর :–

ব্রাক্ষণবাড়িয়ার নাসিরনগরে এক ইটভাটার সর্দারকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার গোর্কণ ইউনিয়নের গোর্কণ গ্রামে। পুলিশ লাশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। । নিহতের নাম হীরা মিয়া-(৫০)। সে উপজেলার গোর্কণ ইউনিয়নের গোর্কন গ্রামের মন্নাফ মিয়ার ছেলে। পুলিশ সন্দেহজনকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায় , চুনারুঘাটের ইটভাটার সর্দার হীরা মিয়া বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন। আর বাড়ি ফিরেনি। সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাঁর সন্ধান পায়নি পরিবারের লোকজন। রাত সাড়ে ১২টার দিকে গোর্কণ পশ্চিম পাড়া রাস্তার পাশে হীরা মিয়ার লাশ পড়ে থাকার খবর পেয়ে এলাকবাসী পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ তার লাশ উদ্ধার করে। পূর্ব বিরোধের জের ধরে তিনি হত্যাকান্ডের শিকার হতে পারেন বলে অভিযোগ করেছেন নিহতের পরিবারের লোকজন।
শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য হীরা মিয়ার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।
এ ব্যাপারে নাসিরনগর থানার এস.আই মোঃ শাখাওয়াত হোসেন জিজ্ঞাসাবাদের জন্য ফারুক মিয়া(৩০) ও ইব্রাহিম মিয়াকে(৩২) আটক করার কথা স্বীকার করে জানান, নিহতের মুখ মন্ডলে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply