কুমিল্লায় সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা, আহত ৩

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লার হোমনা উপজেলার ইত্তেফাক সংবাদদাতা মো. কামাল হোসেনের বাড়িতে চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা তার বাড়ির সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে এবং তার পিতা, মাতা ও বোনসহ ৩ জনকে মারধর করে গুরুতর আহত করে। গতকাল বৃহস্পতিবার বিকালে সাংবাদিক কামাল হোসেনের হোমনা উপজেলার পূর্ব শ্রীমদ্দি গ্রামের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
সাংবাদিক কামাল হোসেন ও স্থানীয় লোকজন জানান, গত কয়েকদিন ধরে কামাল হোসেনের হোমনা উপজেলার শ্রীমদ্দি গ্রামের বাড়ির সীমানা প্রাচীরের কাজ চলছিল। এতে একই গ্রামের হাসেম মিয়ার পুত্র স্থানীয় সন্ত্রাসী ধন মিয়া ওরফে ধনু ও আজগর আলীর পুত্র জলিল মিয়াসহ তাদের সহযোগিরা কামাল হোসেনের পরিবারের নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তাদের নেতৃত্বে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে ৮-১০ জন সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়ির নির্মাণাধীন সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে এবং তার পিতা তোফাজ্জল হোসেন মিয়া (৬৫), মা ফরিদা বেগম (৫৫) ও কলেজ পড়–য়া বোন আয়েশাকে (১৬) মারধর করে গুরুতর আহত করে। তাদেরকে চিকিৎসার জন্য হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। হোমনা থানার ওসি কামরুজ্জামান সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। সন্ধ্যা সাড়ে ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানিয়েছেন সাংবাদিক কামাল হোসেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply