বুড়িচংয়ের কোরপাইয়ে বাস-ট্রাক-কাভার্ডভ্যানের ত্রিমূখী সংঘর্ষে ২৫ জন আহত

মো. জাকির হোসেন :–

বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচংয়ের কোরপাই এলাকায় যাত্রীবাহী বাস-ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রিমূখী সংঘর্ষে চালকসহ ২৫জন আহত হয়েছেন। এ ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উভয় পাশে চার কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুর আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলা মোকাম ইউনিয়নের কোরপাই শাহাদাত জুট মিলের সামনে ঢাকাগামী প্রিস পরিবহনের একটি যাত্রীবাহী বাস- বিপোরীত মূখী একটি কাভার্ডভ্যানের সাথে মূখোমুখি সংঘর্ষ হয়। এসময় কাভার্ডভ্যানটির পিছনে থাকা একটি বালুবাহী ট্রাক কাভার্ডভ্যানটির পিছনে এসে ধাক্কা দেয়। এতে করে তিন টি গাড়ীর চালক, হেলাপার ও বাসে থাকা যাত্রীসহ কমপক্ষে ২৫ জন আহত হয়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।
আহতদের মধ্যে- কুমিল্লার মুরাদনগর উপজেলার টামটা গ্রামের ট্রাক চালক সোহাগ (৩৫), বাস চালক সাহাব উদ্দিন (৪২), চট্টগ্রাম মীরসরাই এলাকার কাভার্ড ভ্যান চালক মোছলেম (৩৮), লালমনিরহাট কালীগঞ্জ এলাকার বাসযাত্রী সালামকে (৪০) ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে সাহাব উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক বলে দায়িত্বরত চিকিৎসকরা জানান। এছাড়া, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমেনা বেগম নামে এক যাত্রী, মোহনা হাসপাতালে বাসযাত্রী ফুল মিয়া, দেলোয়ার হোসেন ও ইউনুছ মিয়া, ময়নামতি জেনারেল হাসপাতালে তিন জন, দাউদকান্দির গৌরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নারীসহ পাঁচজন চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ, থানা পুলিশ, চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসে।
এদিকে, দুর্ঘটনা কবলিত গাড়িগুলোর কারণে ঘটনাস্থলের উভয় পাশের প্রায় চার কিলোমিটার এলাকয় যানজট সৃষ্টি হয়। আধা ঘণ্টা পর হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় এখন পর্যন্ত কোন নিহতের খবর পাওয়া যায়নি। #

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply