দেবিদ্বারে মহিলা সংস্থার উঠান বৈঠক

স্টাফ রিপোর্টারঃ–

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধিনস্থ জাতীয় মহিলা সংস্থা দেবিদ্বার এর উদ্দ্যেগে মঙ্গলবার বিকালে পৌর এলাকার মেরিট হোম ইন্টারন্যাশনাল স্কুল মাঠে তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প এর ৪৬তম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
জাতীয় মহিলা সংস্থা দেবিদ্বারের চেয়ারম্যান শিরিন সুলতানা এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশ্রাফ আলি মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সাংবাদিক মোঃ জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার উপজেলা মহিলা সংস্থার তথ্য সহকারি নাছরিন আক্তার, জুনিয়র তথ্য সহকারি জেসমিন আরা মিনু, রাশিদা আক্তার প্রমূখ।
এদিকে বক্তরা বলেন, প্রত্যেক নারীকে সচেতনতার সাথে তাদের বাচ্চাদের চলা ফেরার উপর দৃষ্টি রাখতে হবে যাতে করে খারাপ পরিবেশে মিশতে না পারে। সমাজের বাল্যবিবাহ, যৌতুক, নারী নির্যাতন সহ বিভিন্ন প্রকার অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে। পুরুষের পাশা পাশি নারীরাও বর্তমানে বিভিন্ন কর্মকান্ডে এগিয়ে রয়েছে, নারী সমাজের সচেতনতার জন্য তা তুলে দরতে হবে এবং তাদেরকে আরো আস্তস্থ করেন যে, তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প দিতে চাকুরী তথ্য, কৃষি, আইন ও স্বাস্থ্য সেবা সহ অনেক বিষয়ে ফ্রি পরামর্শ দেওয়া হচ্ছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply