তিতাসে মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন শাকিল, তিতাস প্রতিনিধি :–

তিতাসের মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল মঙ্গলবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উক্ত বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির দাতা সদস্য রাখাল চন্দ্র পোদ্দার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কো-আপ সদস্য এমরান হোসেন সরকার, অভিভাবক সদস্য আবু মোতালেব পারুল, বিল্লাল হোসেন, আঃ হাই মোল্লা, মোবারক হোসেন, মনির হোসেন, নাছরিন আক্তার, তাছলিমা আক্তার ও ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য ফরিদা বেগম। মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের শিক্ষক শিক্ষিকাদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক আবুল বাশার বকুল, সিনিয়র শিক্ষক মোঃ কবির হোসেন, শাহিনা আক্তার, সালমা আক্তার ও বিশিষ্ট সমাজসেবক ডাঃ মোঃ হুমায়ুন কবির সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন রাজনীতি দলের নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply