মতলব উত্তর থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শামসুজ্জামান ডলার :–

সোমবার মতলব উত্তর থানার গোলঘরে ওপেন হাউজ ডের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলাম। মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটি পুলিশের সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ টিটুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জহিরাবাদ কমিউনিটি পুলিশের সভাপতি মুক্তিযোদ্ধা আঃ শুক্কুর মৃধা, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুব আলম লাভলু, গজরা কমিউনিটি পুলিশের সভাপতি ডাঃ মজিবুর রহমান, কলাকান্দা কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক মোস্তফা মিজি, মুক্তিযোদ্ধা আঃ সাত্তার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলা উদ্দিন সরকার, ছেংগারচর বাজার বনিক সমবায় সমিতির সভাপতি মোবারক হোসেন মুফতি ও মতলব উত্তর পরিবহন মালিক সমিতির সাধারন সম্পাদক শামীম প্রধান।

সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলাম বলেন, মতলব উত্তরে আইন-শৃংখলা নিয়ন্ত্রনে। অন্যান্য উপজেলা থেকে সার্বিক বিষয়ে আমরা অনেক ভালো আছি। মতলব উত্তরে আইন-শৃংখলা নিয়ন্ত্রন প্রশংসার দাবী রাখে। আইন-শৃংখলা নিয়ন্ত্রন রাখতে এলাকায় মাদক,বাল্য বিবাহ, যৌতুক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে কাজ করতে হয়। উল্লেখ্য, সভায় এলাকাবাসীর পক্ষ থেকে চাঁদপুরের পুলিশ সুপার কাছে দাবী জানিয়েছেন মতলব উত্তর থানার জন্য বরাদ্ধকৃত যে গাড়ীটি জেলা সদরে নেওয়া হয়েছে তা মতলব উত্তর থানায় ফেরত দেয়ার ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply