দেড় কোটি টাকার মালামালসহ লাকসামে কভার্ডভ্যান ভস্মিভুত

মোঃ আবুল কালাম, লাকসাম :–

রোববার কুমিল্লার লাকসামে একটি মালবাহী কভার্ডভ্যানে আগুন ও ২টি সিএনজি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এছাড়াও লাকসাম বাইপাস এলাকায় একটি প্রাইভেটকার ভাংচুরের খবর পাওয়া গেছে।
জানা গেছে, ওইদিন ভোরে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসাম পৌরসভার মিশ্রী নামক স্থানে কভার্ডভ্যানে আগুন ও সিএনজি অটোরিক্সা ভাংচুরের ঘটনা ঘটে। কভার্ডভ্যানের চালক নিজাম উদ্দিন জানান, ঢাকা থেকে লক্ষীপুর হয়ে ফরিদগঞ্জ যাওয়ার পথে মালবাহী কভার্ডভ্যানটি ওই স্থানে এসে পৌছলে অজ্ঞানামা ৮/১০ জন দুর্বৃত্ত গতিরোধ করে তাকে কুপিয়ে আহত এবং কভার্ডভ্যানটিতে আগুন লাগিয়ে দেয়। এতে জয় ট্রান্সপোর্টের মালকানাধীন (খুলনা-মেট্রো-ট-১১-০৬৬৮) কভার্ডভ্যানে থাকা প্রায় দেড় কোটি টাকার মালামালসহ কভার্ডভ্যানটি ভস্মিভুত হয়। এ সময় একই স্থানে ওই দুর্বৃত্তরা ২টি সিএনজি অটোরিক্সা ভাংচুর করে। জয় ট্রান্সপোর্টের ম্যানেজার ফারুক হোসেন জানান, ওইদিন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ বাজারের বিভিন্ন ব্যবসায়ীর প্রায় দেড় কোটি টাকার মালামাল নিয়ে ওই কভার্ডভ্যানটি ঢাকার আরমানিটোলা হতে লক্ষীপুর হয়ে ফরিদগঞ্জ যাওয়ার পথে লাকসামের মিশ্রী নামক স্থানে পৌঁছলে অজ্ঞাতনামা দুবৃর্ত্তরা গতিরোধ করে ড্রাইভারকে কুপিয়ে আহত এবং কভার্ডভ্যানটিতে আগুন লাগিয়ে দেয়। লাকসাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা হক ও লাকসাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply