দেবিদ্বারে মাদকসেবী এক যুবকের ৬ মাসের সশ্রম কারাদন্ড

স্টাফ রিপোর্টারঃ–

কুমিল্লার দেবিদ্বারে এক মাদকাসক্ত পুত্রকে পুলিশে সোপার্দ করলেন এক হতভাগ্য পিতা। রোববার সকালে দেবিদ্বার উপজেলার রসুলপুর গ্রামের মোঃ মনুমিয়া তার মাদকাসক্ত পুত্র মোঃ ইব্রাহীম খলিল(২২)কে দেবিদ্বার থানায় এনে পুলিশে সোপার্দ করেছেন।
সে মাদকাসক্ত হয়ে পরিবারের আর্থিক, সামাজিক ক্ষতি সাধনই নয়, সমাজে নানা অপরাধ সংগঠন করে আসছিল বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ সাইদুল ইসলাম তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে, আটক মোঃ ইব্রাহীম খলিল ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নিকট তার দোষ স্বীকার করায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০’র ৯(২)/১৯ ধারায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) দাউদ হোসেন চৌধুরী তাকে ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান জানান, আটক ইব্রাহীম খলিলকে তার বাবা পুলিশে সোপার্দ করলে ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে। সে এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদক সেবন করে এলাকায় অপকর্ম করে আসছিল। রোবার দুপুরে তাকে কুমিল্লা জেল হাজতে চালান করা হয়েছে।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply