দেবিদ্বারে চোরাইকৃত ১০ গরু উদ্ধার

দেবিদ্বার প্রতিনিধি:–

কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ থেকে শনিবার দুপুরে গোপন সংবাদের বিত্তিতে থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া ১০ টি গরু উদ্ধার করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে গোপন সংবাদের বিত্তিতে খবর পেয়ে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) জাকির হোসেন, উপ-পরিদর্শক(এসআই) সাইদুর রহমান ও উপ-পরিদর্শক(এসআই) নুরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের মালেক মেম্বরের বাড়ির পাশ্ববর্তী মোস্তফা বাড়ি থেকে ২টি গরু, ইজমা আক্তার রেখা’র বাড়ি থেকে-১টি, নুরুল ইসলামের বাড়ি থেকে ২টি, সোহাগ মিয়ার বাড়ি থেকে ২টি, আলম’র বাড়ি থেকে ১টি ও রাজ্জাকের বাড়ি থেকে ২টি সহ মোট ১০টি গরু উদ্ধার করেন। উদ্ধারকৃত গরুর মধ্যে দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিন ইউনিয়নের গনেশপুর গ্রামের শহিদুল্লা’র ১টি গরু ও সাকতলা গ্রামের আবু হাছান ভূইয়া’র ২টি গরু সনাক্ত করা সম্ভব হয়েছে বলে জানা যায়। তবে ওই সময় চুরির সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ ।
এব্যাপারে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, চুরির সাথে জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং তাদেরকে দ্রুত গ্রেফতারের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply