তিতাসে জনপ্রতিনিধিদের অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন

তিতাস প্রতিনিধি :–

তিতাসে জিয়ারকান্দিতে সিএনজি গ্যারেজে অগ্নিকাণ্ডে ৮টি সিএনজি ভস্মীভূত হওয়া ঘটনাস্থল শুক্রবার পরিদর্শন করেছেন স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনীতি ব্যক্তিবর্গ।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনকালে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সালাহউদ্দিন সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শওকত আলী, জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এমদাদ হোসেন আখন্দ। এসময় উক্ত বর্বরাচিত কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানানো হয় এবং প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য একটি কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেয়া হয়।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ উপজেলার জিয়ারকান্দি গ্রামের সোহেল হোসেন, শেখ ফরিদ, আবদুল্লাহ, ওমর আলী, হুমায়ুন মোল্লা ও নওসার হোসেনের সাথে অতিথিবৃন্দ কথা বলেন এবং ঋণ করে সিএনজি ক্রয়ের বিষয়টি বিবেচনা করে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতার আশ্বাস দেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয়পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত বুধবার রাত ২টায় উপজেলার জিয়ারকান্দির সোহেলের গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় জিয়ারকান্দি গ্রামের সোহেল হোসেনের ২টি, শেখ ফরিদের ২টি, আবদুল্লাহর ১টি, ওমর আলীর ১টি, হুমায়ুন মোল্লার ১টি ও নওসার হোসেনের ১টি সিএনজিসহ গ্যারেজটি পুড়ে যায়। খরব পেয়ে রাত ৩টায় ঘটনাস্থল পরিদর্শন করেন তিতাস থানার ওসি তারেক মোঃ আঃ হান্নান ও এস.আই মোঃ শহিদুল ইসলাম। স্থানীয় জাতীয়পার্টির নেতা মোঃ কবির হোসেন জানান, উক্ত অগ্নিকাণ্ডে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply