মতলব উত্তরে ৬০মন জাটকাসহ আটক ৪, আটককৃতদের জরিমানা

শামসুজ্জামান ডলার :–

মতলব উত্তর উপজেলার চাঁদপুর-শ্রীরায়েরচর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে অভিযান চালিয়ে ৬০মন জাটকা ভর্তি ট্রাকসহ পরিবহনের সাথে জড়িত ৪জনকে আটক করেছে পুলিশ। আটককৃত মাছের দাম ৭লক্ষ ২০হাজার টাকা। জাটকা ভর্তি ট্রাকটি চাঁদপুরের হাইমচরের চরভৈরবী থেকে ঢাকা নেয়া হচ্ছিল। বুধবার রাতে মতলব উত্তর থানার এসআই মোবারক হোসেন সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করে। আটককৃত মাছ এতিমখানা, মাদ্রাসা ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়। আটককৃতদের ভ্রাম্যমান আদালতে ২০হাজার টাকা জরিমানা করা হয়।
আটককৃতরা হলো : হাইমচরের মৃত. শহীদের ছেলে লিটন (৩০), উত্তর বগুলা গ্রামের আবু মোল্যার ছেলে আয়াত উল্যাহ (২৫), আবদুর রহমানের ছেলে সিরাজ চকিদার, দক্ষিণ বগুলার মৃত. মজিদ ঢালীর ছেলে আলমগীর ঢালী (৫০)। আটককৃত ট্রাক ঢাকা মেট্রো মেট্রো ন-১১-৫৭৭৩। বিকেলে আটককৃত মাছ উপজেলার বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা ও সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়।
আটককৃতরা জানান, আটককৃত জাটকা মাছের মালিক- আনোয়ার, দাদন সর্দার, দাদন বেপারী, মোস্তফা সর্দার, খোকন নেপাল।
আটককৃতদের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মফিজুল ইসলাম নিজ কার্যালয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রতিজনকে ৫হাজার টাকা করে ২০হাজার টাকা জরিমানা করা হয়।
এসআই মোবারক হোসেন বলেন, বুধবার রাতে মোবাইল ডিউটি করাকালীন মাছ ভর্তি ট্রাকে সন্দেহ হলে তল্লাশী করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply