নবীনগর ৭ জুয়াড়িকে ৬ দিনের কারাদন্ড

সাধন সাহা জয়: নবীনগর :–

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে ৭ জুয়ারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার নবীনগর পৌর এলাকার বিজয়পাড়া থেকে বুধবার রাতে তাদের পুলিশ গ্রেপ্তার করে ।

গ্রেপ্তার কৃতরা হলেন, পশ্চিম ইউনিয়নের চিএি গ্রামের জজ মিয়ার ছেলে আ: জলিল(৪৫), দড়িলাপাং গ্রামের পাশু মিয়ার ছেলে মো: তাজুল ইসলাম(৩২), গেপিনাথ পুর গ্রামের আ: রশিদ মিয়ার ছেলে মোবারক হোসেন(২৯), নবীনগর পৌর এলাকার বিজয় পাড়ার রহিছ মিয়ার ছেলে জাকির হোসেন(২১), আ: জলিল মিয়ার ছেলে মো: আলকাছ(৩৫),খাজানগর গ্রামের মো: বারেক মিয়ার ছেলে ফিরোজ মিয়া(৩৫)।

পুলিশ জানায়, বুধবার রাতে এসআই গাজী আমানউল্লাহ ও এএসআই পেয়ার আহম্মেদ এর নেতৃত্বে এক দল পুলিশ নিয়ে বুধবার উপজেলার পৌর এলাকায় অভিযান চালায়। এসময় ওই সাত জনকে প্রকাশ্যে জুয়া খেলা থেকে আটক করে। এবং তাদের কাছ থেকে নগদ ২১৯০ টাকা উদ্দার করা হয়েছে।

পরে ভ্রাম্যমাণ আদালত নবীনগর এসিল্যান্ড সহকারী কমিশনার(ভূমি) মো: ওয়ালীউল হাসান প্রতিনিধি কে বলেন তাদের কাছথেকে পাওয়াকৃত টাকা সরকারের খাতায় জমা দেওয়া হবে। এবং ৭ জন জুয়াড়িকে তাদের ৬ দিনের কারাদন্ডার আদেশ দেন। পরে পুলিশ তাদের বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে প্রেরন করে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply