কুমিল্লায় এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

মো. আলা উদ্দিন, কুমিল্লা:—

কুমিল্লা মহানগরীর তালপুকুর পশ্চিমপাড় এলাকার এক চিকিৎসকের বাসা থেকে রেখা আক্তার (১৫) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রেখা আক্তার হবিগঞ্জ জেলার মাধবপুর এলাকার বাসিন্দা। সে অনেকদিন ধরে ডাঃ জোবায়েরের বাসায় গৃহপরিচারিকার কাজ করতো। শনিবার রাতে ওই বাসা থেকে রেখার নিজ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলে অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। ডাঃ জোবায়েরের পরিবারের দাবী রেখা আÍহত্যা করেছে।
স্থানীয় সূত্র জানায়, নিহত রেখার মা তাকে নেয়ার জন্য জোবায়েরের বাসায় আসে। কিন্তু তার স্ত্রী রেখাকে তার মায়ের সঙ্গে যেতে দেয়নি । রেখার মা চলে যাওয়ার পর রেখা অনেক কান্নাকাটি করে। পরে সন্ধ্যায় ডাঃ জোবায়েরের পরিবার পুলিশকে জানায়, রেখা ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হয়নি ডাঃ জোবায়েরের পরিবার ।
এ ব্যাপারে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুদ্দিন জানান, রেখার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply