দেবিদ্বারে কর্মরত সাংবাদিকদের প্রতিবাদ

দেবিদ্বার প্রতিনিধি :–

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, সময় টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার ফটো সাংবাদিক বাহার রায়হানের ওপর হামলা ও ক্যামেরা ভাংচুরের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন দেবিদ্বারে কর্মরত সাংবাদিক বৃন্দু। তারা বলেন সংবাদ কর্মীর ওপর হামলা সংবাদপত্রের স্বাধীনতার পরিপন্থি। তারা অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবিএম আতিকুর রহমান বাশারের সভাপতিত্বে শুক্রবার বিকালে আয়োজিত এক সভায় এ প্রতিবাদ জানানো হয়। এতে আরো বক্তব্য রাখেন, দৈনিক যুগান্তর ও দৈনিক রূপসী বাংলা’র দেবিদ্বার প্রতিনিধি মোঃ আক্তার হোসেন, দৈনিক আমাদের সময়’র সৈয়দ খলিলুর রহমান বাবুল, দৈনিক ইনকিলাব’র মোঃ হাবিবুর রহমান, দৈনিক সমকাল’র মোঃ এনামুল হক, নয়া-দিগন্তে’র মোঃ ফখরুল ইসলাম সাগর, দৈনিক সংবাদ’র আব্দুল্লাহ আল মামুন, দৈনিক মানব কন্ঠ’র মোঃ মামুনুর রশিদ, দৈনিক ভোরের ডাক’র জামাল উদ্দিন দুলাল, আমাদের কুমিল্লা’র সাইফুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, বৃহস্পতিবার হরতাল চলাকালে কুমিল্লায় সংঘর্ষের ছবি তুলতে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক বাহার রায়হানের ওপর হামলা চালায় এবং ক্যামেরা ভাংচুর করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply