বাবার জানাজায় দোয়া চেয়ে মৃত্যুর কোলে ছেলে

সাকিল মোল্লা,কুমিল্লা :–

প্রিয় বাবার জানাজায় উপস্থিত শত শত লোকজনের সামনে বাবা আবদুর রশিদের জন্য দোয়া চেয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন একমাত্র ছেলে মজিবুর রহমান। আজ বৃহস্পতিবার কুমিল্লার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের বাগশিতারপুর গ্রামে এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চান্দেরচর ইউনিয়নের বাগসিতারামপুর গ্রামের বৃদ্ধ আবদুর রশিদ (৮৫) গতকাল বুধবার রাতে মারা যান। আজ বৃহস্পতিবার সকালে ওই গ্রামের মাদ্রাসা মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। গ্রামের বয়োজ্যেষ্ঠ ও সমাজ সেবক মরহুম আবদুর রশিদের জানাজায় কয়েক শ লোকের সমাঘম ঘটে। এ সময় তাঁর একমাত্র ছেলে মো. মজিবুর রহমান দাঁড়িয়ে তাঁর প্রিয় বাবার জন্য সকলের নিকট দোয়া চান। এ সময় এলাকার সমাজ সেবক হিসেবে কেউ যদি তার পিতার নিকট কোন পাওনা থাকেন তাহলে তা পরিশোধ করা হবে- এমন প্রতিশ্রুতি দেওয়ার সঙ্গে সঙ্গে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্ত্যব্যরত চিকিৎসক মজিবুর রহমানকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য আবদুর রহিম বলেন, আবদুর রশিদ এলাকার সমাজ সেবক ছিলেন। একমাত্র ছেলে মজিবুর রহমান তাঁর বাবাকে খুবই সম্মান করতেন ও ভালবাসতেন। মজিবুর রহমান এর আগেও দুইবার স্ট্রোক করেছিলেন। পিতার জানাজায় শত শত লোকের সমাগম দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি। উপস্থিত জনতার সামনে দাঁড়িয়ে বাবার জন্য দোয়া চেয়ে আবারও স্ট্রোক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply