কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী জিরা সুমনের ৩ সহযোগী গ্রেফতার

স্টাফ রিপোর্টার :–

কুমিল্লা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে তালিকাভুক্ত সন্ত্রাসী জিরা সুমনের ৩ সহযোগীকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলার টিক্কাচর ব্রিজের নিকট থেকে তাদের গ্রেফতার করা হয়।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ৬ নভেম্বর দুপুরে নগরীর ঝাউতলা এলাকায় সন্ত্রাসী জিরা সুমনের বাহিনী কর্তৃক ডিবির এসআই ফিরোজ গুলিবিদ্ধ হওয়াসহ তার সরকারি অস্ত্র লুটের ঘটনা। পরে অবশ্য ৯ নভেম্বর লুন্ঠিত অস্ত্র উদ্ধার এবং ডিবি পুলিশের সাথে গুলি বিনিময়ে জিরা সুমন বাহিনীর সদস্য রাব্বী ও জনি নিহত হয়। এ ঘটনার পরও সন্ত্রাসী জিরা সুমনের সহযোগীরা নগরীসহ বিভিন্ন এলাকায় চুরি ডাকাতি, ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ড অব্যাহত রাখে। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে গোপনসূত্রে খবর পেয়ে ডিবির এসআই শাহ কামাল আকন্দ এবং এসআই সহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে টিক্কারচর ব্রিজ এলাকা থেকে জিরা সুমনের ৩ সহযোগীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে সদর উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের মফিজুল ইসলামের পুত্র রুবেল (২৫), একই উপজেলার গোবিন্দপুর রেলক্রসিং এলাকার সাহেব আলীর পুত্র জসিম উদ্দিন ওরফে রনি (২৫) এবং সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের বাহার মিয়ার পুত্র রফিকুল ইসলাম (২৬)। এসময় তাদের নিকট থেকে ৪টি দেশীয় ছুরি উদ্ধার করা হয়। ডিবির ওসি মঞ্জুরুল আলম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন যাবৎ মহানগরী ছাড়াও বিভিন্ন এলাকায় চুরি, ডাকাতি ছিনতাইসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত ছিল, তাদের বিরুদ্ধে কোতয়ালীসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, হত্যাসহ অনেক মামলা রয়েছে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply