সুমন সভাপতি ও মিন্টু সাধারন সম্পাদক : দেবিদ্বার পৌর ছাত্রলীগের কমিটি গঠন

মোঃ আক্তার হোসেন :–

আজ বৃহস্পতিবার সকালে আমিনুল ইসলাম সুমনকে সভাপতি ও শাহ জালাল মিন্টুকে সাধারন সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগ, দেবিদ্বার পৌর শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল’র স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে এ খবর জানানো হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলো- সহ-সভাপতি রেজাউল করিম রাজিব, মিজানুর রহমান, সাব্বির আহমেদ, ইয়া ইয়া খান (বাবু), কাজী সোহাগ, নাজমুল হাছান, যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম বাবু, আক্তার হোসেন (বারেরা), মোঃ আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক মুকিব ওমানী, দেলোয়ার হোসেন, সম্রাট হাছান অন্তর, প্রচার সম্পাদক মোঃ বাপ্পু, দপ্তর সম্পাদক মোঃ রাব্বি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ মাসুম মিয়া, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আবু মুছা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ শাওন, ক্রিড়া বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, পাঠাগার বিষয়ক সম্পাদক সোহেল রানা, তথ্য ও গবেষনা সম্পাদক শাকিল আহম্মেদ, ছাত্রী বিষয়ক সম্পাদক আকলিমা আক্তার রিমা, আইন বিষয়ক সম্পাদক রাজিব, পরিবেশ বিষয়ক সম্পাদক সাজ্জাত আহমেদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জু, ধর্ম বিষয়ক সম্পাদক সোহাগ মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রবন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তানবির আহমেদ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply