নিমসারে ট্রাকে আগুন॥ শতাধীক নেতাকর্মীর নামে মামলা॥ আটক ৪

মো.জাকির হোসেন :–

বিএনপি নেতৃত্বধীন ২০ দলীয় জোটের ডাকা অবরোধের ৮ম দিনে মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচংয়ের অংশে একটি কাভার্ডভ্যানে ও আলেখারচর এলাকায় একটি ট্রাকে আগুন দেয় দূর্বৃত্তরা। এ ঘটনায় বিএনপি জামায়াতের শতাধীক নেতাকর্মীর নামে বুড়িচং থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় রাতেই পুলিশ অভিযান চালিয়ে ৪ নেতা কর্মীকে আটক করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, অবরোধের ৮ম দিনে মঙ্গলবার রাত্র সাড়ে ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকায় দূর্বৃত্তরা একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো-১৪-০০২৯) ভাংচুর করে এতে আগুন ধরিয়ে দেয়। একই সময়ে মহাসড়কের সদর উপজেলার আলেখারচর এলাকায় একটি ট্রাক (ঢাকা মেট্টো ১৪-২৮৫০) থামিয়ে ভাংচুর করে আগুন ধরিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার ব্রিগেড কর্মীরা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে গাড়ী দু’টিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ রাতে অভিযান চালিয়ে বিএনপি জামায়াতের ৪ নেতাকর্মীকে আটক করে। আটকৃতরা হলো বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের শিকারপুর গ্রামের মৃত মনু মিয়ার পুত্র হারুনুর রশিদ (৫৮), একই গ্রামের আবদুর রশিদ মিয়ার পুত্র মোঃ রফিক (৪৫), দূর্গাপুর গ্রামের আঃ ওয়াহেদ সুয়া মিয়া মেম্বারের পুত্র মামুনুর রশিদ (১৫) ও বরুড়া উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আবদুর রশিদের পুত্র নাজমূল হাসান (২৬)। গাড়ীতে আগুনের ঘটনায় পুলিশ বাদী হয়ে গতকাল বিএনপি জামায়াতের ৪৫ জন নামীয় ও অজ্ঞাত আরো ৩০/৩৫জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply