নাসিরনগরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা ॥ গ্রেফতার-১

আকতার হোসেন ভুইয়া ,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) :–

নাসিরনগরে মো. পুলিশ মিয়া (৪২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। । ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের পূর্বভাগ গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায় , পূর্বভাগ গ্রামের আকসির মিয়ার সঙ্গে ইটভাটার মালিকের টাকা লেনদেন সংক্রান্ত ঘটনায় সাক্ষী ছিলেন মৃত মো. মধু মিয়ার ছেলে পুলিশ মিয়া। এ নিয়ে সালিশ হলে পুলিশ মিয়া সাক্ষ্যও দেন। এরই জের ধরে সকাল নয়টার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিবেশি আকসির মিয়া ও তাঁর লোকজন বাড়িতে ঢুকে পুলিশ মিয়াকে পিটিয়ে আহত করে। আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। খবর পেয়ে দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মরহম আলীকে (৬৫) গ্রেপ্তার করেছে।
নাসিরনগর থানার উপ-পরিদর্শক (এসআই) এস আই মলয়েন্দ্র নাথ রায় জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply