মতলব উত্তরে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

শামসুজ্জামান ডলার :–

‘‘শিক্ষিত এক সুরভিত ফুল প্রতিটি ঘর হবে এক একটি স্কুল” এই শ্লোগানকে সামনে রেখে মতলব উত্তর উপজেলায় জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে আয়োজিত জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে। র‌্যালীটি উপজেলা চত্বর থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদর্শন করে পুণরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে ও দক্ষিণ ব্যাসদি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক শ্যামল কুমার বাড়ৈ এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিরাজুল ইসলাম, বিআরডিবি কর্মকর্তা ইসরাইল হোসেন, মৎস্য কর্মকর্তা জহিরুল ইসলাম, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার কবির আহম্মদ, আব্দুস ছালাম, মোজাম্মেল হক, মাহফুজ মিয়া, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আহমেদ আল-কামাল, সাধারণ সম্পাদক এসএম মামুনুর রশিদ, ঝিনাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মায়ানুর বেগম প্রমুখ।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply