ধর্ষন চেষ্টায় ব্যর্থ হয়ে কুমিল্লায় এক স্কুল ছাত্রীকে জবাই করে হত্যার চেষ্টা

মো.আলা উদ্দিন, কুমিল্লাঃ–

চটপটি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে দশম শ্রেণীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে জবাই করে হত্যার চেষ্টা চালিয়েছে একদল বখাটে। শনিবার রাতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার পাঁচথুবি এলাকায় ঘটনাটি ঘটেছে ।
ঘটনার শিকার ওই ছাত্রী জানায়, এলাকার মনির টেইলারের ছেলে বখাটে আতিক বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে তাকে প্রায়ই উত্যক্ত করতো। শনিবার আতিকের কয়েকজন বন্ধু মিলে রুবিকে চটপটি খাওয়ার প্রলোভন দেখায়। তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় তারা জোর করে তাকে তুলে নিয়ে যায়। পরে তারা পাশের একটি জমিতে নিয়ে হাতপা বেঁধে তাকে জবাই করে হত্যার চেষ্টা চালায়। একপর্যায়ে রুবি মারা গেছে ভেবে তাকে ফেলে রেখে বখাটেরা চলে যায়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে ওই স্কুল ছাত্রীকে কুমিল্লা মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খোরশেদ আলম জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে মেয়েটি আমাদের (পুলিশ) জানিয়েছে তার মা-বাবা বাসায় না থাকার সুবাদে আতিক ও তার বন্ধুরা মিলে তাকে একটি জমিতে নিয়ে ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা চালায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply