কুমিল্লায় জামায়াত নেতাসহ আটক ৫ : প্রতিবাদে ৯টি গাড়ি ভাঙচুর

মো. আলা উদ্দিন, কুমিল্লাঃ–

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মুন্সিরহাট বাজার থেকে উপজেলা জামায়াতের প্রচার সম্পাদকসহ ৫ জনকে আটক করেছে পুলিশ ও গোয়েন্দা পুলিশ ।
শনিবার রাতে চৌদ্দগ্রাম থেকে ৪ জন ও রোববার দুপুরে কুমিল্লা মহানগরীর ইবনে তাইমিয়া স্কুলের সামনে থেকে ১ জামাত নেতাকে আটক করা হয়। এর প্রতিবাদে রবিবার উপজেলার ছুপুয়া ও চৌদ্দগ্রাম বাজারে ছয়টি ট্রাক ও তিনটি সিএনজিচালিত অটোরিক্সা ভাঙচুর করে শিবিরের নেতাকর্মীরা।
আটককৃতরা হলেন, চট্টগ্রামের ইসলামী বিশ্ববিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক অধ্যাপক মফিজুর রহমান, উপজেলা জামায়াতের সহ-স¤পাদক ও পৌর জামায়াতের আমির মাহফুজুর রহমান, উপজেলা জামায়াতের প্রচার সম্পাদক বেলাল হোসেন, ঘোলপাশা ইউনিয়ন জামায়াতের সভাপতি অধ্যাপক আব্দুল কাদের ও মুন্সিরহাট বাজারের ব্যবসায়ী মাইনুদ্দিন। স্থানীয় সূত্র জানায়, ঘোলপাশা ইউনিয়নের চেন্ডাই গ্রামে এক তাফসির মাহফিলে প্রধান অতিথি হিসেবে অংশ নিতে অধ্যাপক মফিজুর রহমান চৌদ্দগ্রামে আসেন। রাত ৮টার দিকে মুন্সিরহাট বাজার থেকে চৌদ্দগ্রাম বাজারে চারটি ট্রাক ও তিনটি অটোরিকশা ভাঙচুর করে ক্ষুদ্ধ নেতাকর্মীরা। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)উত্তম কুমার তাদের আটকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply