বুড়িচংয়ের নিমসারে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ॥ চালক ও এক সেনাসদস্য নিহত॥ গুরুতর আহত ৪

মো. জাকির হোসেন :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় গতকাল দুপুরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালক ও সিএনজি যাত্রী এক সেনা সদস্য নিহত হয়েছে। দূর্ঘটনায় সিএনজিতে থাকা আরো ৪ যাত্রী গুরুতর আহত হয়েছে। হতাহতের সংখ্যা বাড়তে পারে পুলিশ জানায়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার বাজার সংলগ্ন পরিহলপাড়া কবরস্থান এলাকায় কুমিল্লা থেকে ঢাকাগামী এশিয়া লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্টো-ব-১১-৪৭৫৬) বিপোরিত দিক চান্দিনা থেকে কুমিল্লা ক্যান্টনম্যান্টগামী একটি যাত্রীবাহী সিএনজি (কুমিল্লা-থ- ১১-৪৩৯৪)এর সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে এসময় সিএনজিটির সামনের অংশটি দূমড়ে মুচড়ে বাসের নিচে চলে যায়। এতে সিএনজি চালক কুমিল্লা কোতয়ালী থানাধীন ঘোড়ামাড়া এলাকার মামুন মিয়ার পুত্র মোঃ রনি (৩০) ঘটনাস্থলে নিহত হয়। স্থানীয়রা আহতদের কাবিলা ইস্টান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাকিয়ারচর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে সেনা সদস্য ইব্রাহিম খলিল (৩৮) কে মৃত ঘোষনা করে। দূর্ঘটনায় সিএনজির অপর যাত্রী একই পরিবারের তিন সদস্য নিলুফা আক্তার, আখি আক্তার, সুরভি আক্তার ও অপর এক অজ্ঞাত পুরুষ যাত্রী গুরুতর আহত হয়। আহত নিলুফা আক্তার, আখি আক্তার, সুরভি আক্তারের অবস্থার অবনতি দেখে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হতাহতের সংখ্যা আরো বাড়তে পাড়ে বলে ধারণা করা হচ্ছে বলে পুলিশ জানায়। এদিকে সিএনজিটির সাথে সংঘর্ষের পরপর বাস চালক ও হেলপার পালিয়ে যায়। বাস যাত্রীরা জানায়, কুমিল্লা থেকে বাসটি ছাড়ার পর থেকেই চালক বেপরোয়া গতীতে বাস চালাতে থাকে। এসময় স্থানীয় বিক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশের উর্দ্ধোতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। পরে পুলিশ নিহতদের লাশ মর্গে প্রেরণ করে দূর্ঘটরা কবলিত গাড়ী দু’টিকে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানায় নিয়ে আসে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply