দেবিদ্বারে স্বপ্ননীড় সংগঠনের শীতবস্ত্র বিতরণ

দেবিদ্বার প্রতিনিধি :–

‘সুন্দর আগামীর জন্য’ এই শ্লোগানকে ধারণ করে দেবিদ্বারে শ্রীপুর গ্রামে প্রতিষ্ঠিত মরহুম আলতাফ আলী কল্যাণ ট্রাষ্টের সার্বিক সহযোগিতায় গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ননীড় রোববার এলাহাবাদ ইউনিয়েনের কয়েকটি গ্রামের দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সংগঠনের প্রবীণ উপদেষ্টা মোঃ আব্দুল মজিদ খানের সভাপতিত্বে ও সংগঠনের সভাপতি মোঃ বাহার উদ্দিন খানের পরিচালনায় উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্ননীড়ের উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ি মোঃ শাহ আলম খান, বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মোঃ গিয়াস উদ্দিন খান, প্রবাসী মোঃ মহিউদ্দিন খান, মোঃ ওমর ফারুক সরকার।
প্রধান অতিথি তার বক্তব্যে স্বপ্ননীড়ের এই ধরণের কার্যক্রমে আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, স্বপ্ননীড় প্রতিষ্ঠালগ্ন থেকে যে কাজগুলো করে আসছে তা যে কোন সমাজ পরিবর্তনে সহায়ক। তিনি উপস্থিত সবাইকে পরবর্তী প্রজন্মকে শিক্ষা গ্রহণে উৎসাহিত করেন।
সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মাসুম খানের সঞ্চালনায় উক্ত কর্মসূচিতে সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি মাহফুজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মোঃ ইব্রাহিম খান, অর্থ ও প্রচার সম্পাদক মাহমুদুল হাছান, পাঠাগার সম্পাদক আমানউল্লাাহ খান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক তাওসীফ বিন পারভেজ ও আল আমিন।
উল্লেখ্য দু’বছর আগে প্রতিষ্ঠিত হওয়া স্বপ্ননীড় প্রত্যেক ঈদে ঈদ সামগ্রী বিতরণ, শিশুদের পড়ালেখায় উৎসাহিত করণে বিভিন্ন সময়ে শিক্ষামূলক ও সাংস্কৃতিক কার্যক্রম আয়োজন করে। তাছাড়াও বৃহৎ একটি পাঠাগার নির্মাণসহ উন্নয়ন ও সচেতনতামূলক কার্যক্রম চালিয়ে আসছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply