চৌদ্দগ্রামে ইউপি চেয়ারম্যান খোকনের হামলায় বৃদ্ধা হাসপাতালে ভর্তি, মামলা দায়েল

চৌদ্দগ্রাম(কুমিল্লা)প্রতিনিধি:—

চৌদ্দগ্রামে ১০ শতক জমি বিক্রি না করায় ঘোলপাশা ইউপি চেয়ারম্যান ওয়াজি উল্যাহ ভূঁইয়া খোকনের বিরুদ্ধে এক বৃদ্ধের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃদ্ধের ছেলে আবদুল মন্নান বাদি হয়ে মঙ্গলবার ইউপি চেয়ারম্যান খোকন, স্থানীয় কাবিল মিয়া, কামাল হোসেন ও রনিকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, গত এক বছর পূর্ব থেকে ইউপি চেয়ারম্যান খোকনের নেতৃত্বে আসামীরা বৃদ্ধের মালিকানাধীন সিরাজ মিয়ার ৮০ বছরের দখলকৃত ১০ শতক জমি বিক্রি করতে চাপ দিয়ে আসছিল। গত ২৭ নভেম্বর সকালে আমানগন্ডা গ্রামের সিরাজ মিয়া ধান কাটতে জমিতে গেলে চেয়ারম্যান খোকনের নেতৃত্বে অভিযুক্তরা তার উপর লোহার রড ও লাঠি দিয়ে আক্রমণ করে। এসময় সিরাজ মিয়ার চিৎকারে আশ-পাশের লোকজন ও তার ছেলেরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় স্থানীয় এলাকাবাসী এবং তার ছেলেরা সিরাজ মিয়াকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং বর্তমানে সে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিত অবস্থায় আছে।
এ বিষয়ে ঘোলপাশা ইউপি চেয়ারম্যান ওয়াজি উল্যাহ ভূঁইয়া খোকন জানান, ইউপি ভবনের জন্য ১০ শতক জমি বিক্রি করার জন্য বলি। তার উপর হামলার কোন ঘটনাই ঘটেনি। একটি স্বার্থান্বেষী মহল আমার ইজ্জত হানি করার জন্য উঠেপড়ে লেগেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply