সিএনজি বাঁচাতে গিয়ে পিকআপ ব্রিজ থেকে খালে॥ চালক নিহত

মো. জাকির হোসেন :–

কুমিল্লা-মীরপুর সড়কের বুড়িচং উপজেলার খাড়াতাইয়া এলাকায় সকালে আর এফ এল কোম্পানীর একটি পিকআপ ভ্যান সিএনজিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজ থেকে খাদে পড়ে গিয়ে গাড়ীর চালক নিহত হয়েছে। এতে গাড়ীর হেলপার আহত হয়।
আহত হেলপার জানায়, মঙ্গলবার সকালে কুমিল্লা থেকে আর এফ এল কোম্পানীর একটি মিনি পিকআপ ভ্যান (নরসিংদী ঠ ১১-০০২২) বিভিন্ন প্লাস্টিকের মালামাল নিয়ে বুড়িচং বাজারে আসে। পরে বুড়িচং বাজারে মালামাল দিয়ে কুমিল্লা ফেরার পথে সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা-মীরপুর সড়কের বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া দক্ষিনপাড়া এলাকায় ব্রিজের উপরে উঠলে বিপোরীত দিক থেকে দ্রুত গতিতে একটি সিএনজি আসে। এসময় পিকআপ ভ্যান চালক সিএনজিটির সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের উপর থেকে ১৫ ফুট নিচে খালে পরে যায়। এসময় পিকআপ ভ্যানটি খালের পানিতে ডুবে যায়। পিকআপভ্যানে থাকা হেলপার কোন মতে বাহির হলেও চালক ভিতরে আটকা পড়ে যায়। ২ ঘন্টা পরে কুমিল্লা থেকে রেকার এসে পিকআপটিকে টেনে উপরে তুললে পানি থেকে নিহত চালককে উদ্ধার করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গাড়ীটি ও নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের নাম মোঃ শেখ ফরিদ (২৪), পিতা আমির বক্স, তার বাড়ী চট্টগ্রামে। আহত হেলপারের নাম সোহেল (২৬), পিতা আলমগীর হোসেন, বাড়ী লক্ষীপুর।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply