খালেদা জিয়ার জনসভায় মঞ্জুরুল আহসান মুন্সীর ব্যাপক শোডাউন

মোঃ আক্তার হোসেন :–

কুমিল্লার টাউন হলে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জনসভায় কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সাবেক চারবারের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সীর পক্ষে ছিল ব্যাপক শোডাউন।
ঢাকা-চট্টগ্রাম মহা-সড়কের খাদঘর থেকে শুরু করে দেবিদ্বার অংশের সড়কের দু’পাশে শনিবার সকাল থেকেই ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী ও তার ছেলে ব্যারিষ্টার রেজবিউল আহসান মুন্সীর নেতৃত্বে নেতাকর্মীরা বিভিন্ন রঙ্গের ব্যানার ও ফেস্টুনসহ অবস্থান নিয়ে খালেদা জিয়াকে স্বাগতম জানান। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা বিএনপি আহবায়ক এড. ফরিদ উদ্দিন আহম্মেদ, উপজেলা বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন পাঠান ভুলু, পৌর বিএনপি’র আহবায়ক মনিরুল হক ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সদস্য মফিজুল ইসলাম কেনু খান, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক অধ্যাপক সুলতান কবির আহম্মেদ, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, উপজেলা যুবদলের প্রস্তুতি কমিটির সমন্বয়ক মিজানুর রহমান আখন্দ, উপজেলা যুবদল নেতা কাজী মাসুদ, উপজেলা ছাত্রদলের সমন্বয়ক মোঃ নুরুজ্জামান ও মনিরুল ইসলাম নিজামী প্রমুখ।
পরে বিকালে কুমিল্লা টাউন হল ময়দানের জনসভায় প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে অংশ গ্রহন করেন বলে উপজেলা দলীয় সূত্রে জানা যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply