বুড়িচংয়ে আরএফএল কোম্পানীর গাড়ীর চাপায় যুবক নিহত

মো. জাকির হোসেন :–

রোববার সকালে কুমিল্লার বুড়িচং-রামপুর পোষ্ট অফিস সড়কের শিবরামপুর এলাকায় আর এফ এল কোম্পানীর মালবাহী পিকআপ ভ্যান বাইসাইকেল আরোহী নেয়ামত উল্লা নামে এক যুবককে পিছন থেকে চাপা দিলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার পরপর পিকআপ ভ্যান চালক পালিয়ে যাওয়ার চেষ্ঠা করলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপার্দ করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকাল ৮ টায় কুমিল্লার বুড়িচং-রামপুর পোষ্ট অফিস সড়কের ষোলনল ইউনিয়নের শিবরামপুর এলাকায় পীরযাত্রাপুর ইউনিয়নের কন্ঠনগর গ্রামের বাউল শিল্পী মোঃ আয়েত আলীর ছেলে মোঃ নেয়ামত উল্লা(১৭) বাই-সাইকেল যোগে তার কর্মস্থল বুড়িচং বাজারে যাওয়ার পথে ওই এলাকায় পিছন থেকে দ্র”ত গামী একটি মালবাহী পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে নেয়ামত উল্লাহ মারত্মক ভাবে আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসধীন অবস্থায় দুপুর দেড় টায় নেয়ামত উল্লাহ মৃত্যুবরণ করেন। এদিকে দূর্ঘটনার পরপর পিকআপ ভ্যান চালক পিকআপটি ফেলে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধাওয়া করে ২ কিঃ মিঃ দূর থেকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটকৃত চালকের নাম জহির”ল ইসলাম (৩৮), পিতা আবদুর রহিম, সে ঢাকা মীরপুর সিএনবি কোয়ার্টার এলাকার বাসিন্দা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply