দেবিদ্বারে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

মোঃ আক্তার হোসেন :–

দেবিদ্বারে যুবলীগের সম্মেলন ও কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে । গত শনিবার বিকালে স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল ও সাবেক এমপি এবিএম গোলাম মোস্তফার অনুসারী যুবলীগ কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ভাংচুর করা হয় সভা মঞ্চ ও প্যান্ডেল।
স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেলে দেবিদ্বার উপজেলার ১৫ নং দক্ষিণ বরকামতা ইউনিয়ন যুবলীগের সম্মেলন ইউপি মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এতে প্রধান অতিথি করা হয় উপজেলা যুবলীগ সভাপতি হাজী আবুল কাশেম ওমানীকে। দুপুর থেকে সম্মেলনস্থল দখলে নেয় সাবেক এমপি এবিএম গোলাম মোস্তফা সমর্থিত যুবলীগ নেতা লিটন সরকারের গ্রুপের কর্মীরা। অপর দিকে দেবিদ্বারের বর্তমান সাংসদ রাজী ফখরুল গ্রুপের স্থানীয় যুবলীগ নেতা মির্জা বাহাদুর গ্রুপের কর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে মির্জা বাহাদুর গ্রুপের আট নেতা কর্মী ও লিটন সরকার গ্রুপের দুই কর্মীসহ উভয়পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়। এদের মধ্যে মির্জা বাহাদুর গ্রুপের কর্মী জমির হোসেন (৩৮), মহসিন (৩১), শরিফুল ইসলাম (২৬) ও জহিরুল ইসলাম (৩৬ কে গুরুতর আহত অবস্থায় প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি ঘটলে ৪ জনকে রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের মধ্যে শরিফ ও মহসিনের অবস্থা আশংকাজনক। খবর পেয়ে দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। কোন অভিযোগ পত্র পাইনি, অভিযোগ পেলে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply