খালেদা জিয়ার বক্তব্য প্রচারে ১০ স্থানে এলইডি টিভি

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা নগরীর টাউন হল মাঠে শনিবার বিকেলে আয়োজিত জনসভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বক্তব্য সরাসরি সম্পচারের জন্য নগরীর গুরুত্বপূর্ণ ১০টি স্থানে স্থাপন করা হয়েছে এলইডি টিভি মনিটর।

এ ছাড়াও জনসভাস্থলসহ নগরজুড়ে স্থাপন করা হয়েছে ২২৬টি মাইক, রির্জাভে রাখা হয়েছে আরও ৭৪টি মাইক।

দলীয় সূত্রে জানা গেছে, ২০০৮ সালের ২৯ ডিসেম্বর অষ্টম জাতীয় সংসদ নির্বাচনের পর গত ৬ বছরের মধ্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কুমিল্লায় এটি প্রথম জনসভা। জনসভাটিকে কুমিল্লার ইতিহাসে স্মরণকালের সর্ববৃহৎ জনসভার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতাকর্মীরা। তাদের পরিকল্পনা ৫ লাখেরও বেশি মানুষের সমাগম করা।

জেলা ছাত্রদল সভাপতি ও সম্প্রচার কমিটির সদস্য উদবাতুল বারী আবু জানান, সকল মানুষের জায়গা একসঙ্গে সমাবেশ স্থলে ধারণ হবে না বিধায় নগরীর বিভিন্নস্থানে ১০টি এলইডি টিভি মরিটর স্থাপন করা হয়।

এ সব মনিটর স্থাপন করা হয়- মহানগরীর টমছম ব্রিজ, সালাউদ্দিন মোড়, নজরুল এভিনিউ সংলগ্ন করভবনের সামনে, শাসনগাছা, ঝাউতলা, ফৌজদারি মোড়, কেন্দ্রীয় ঈদগাহ মোড়, মনোহরপুর, ছাতিপট্টি ও চকবাজার এলাকায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply