কুমিল্লায় খালেদা জিয়ার সমাবেশ শুরুর ৮ ঘণ্টা আগে মাঠ দখল জামায়াত-শিবিরের

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লা টাউন হল মাঠে শনিবার বিকেলে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের জনসভায় সকাল থেকে জামায়াত-শিবির নেতাকর্মীদের ব্যাপক সমাগম লক্ষ্য করা গেছে।

জনসভা শুরুর প্রায় ৮ ঘণ্টা আগ থেকে মাঠ দখলে নিতে নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের মুক্তি সংবলিত ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে টাউন হল মাঠের পূর্ব পাশে অবস্থান নিয়েছেন।

এ ছাড়াও নগরীর বিভিন্ন স্থান থেকে জনসভাস্থল পর্যন্ত জামায়াত-শিবির নেতাকর্মীদের খণ্ড খণ্ড মিছিল করতে দেখা গেছে। জনসভার চারদিকে ২০ দলের অন্য নেতাদের থেকে জামায়াত-শিবির নেতাকর্মীদের উপস্থিতি চোখে পড়ার মতো। শনিবার সকাল ১০টায় সমাবেশস্থলে গিয়ে এ দৃশ্য দেখা গেছে।

এ বিষয়ে কুমিল্লা মহানগর ছাত্রশিবিরের সভাপতি মো. শাহ আলম দ্য রিপোর্টকে জানান, সকাল ৭টা থেকে আমাদের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন। এ সমাবেশে জামায়াত-শিবিরের দেড় লক্ষাধিক নেতাকর্মী অংশ নেবেন বলে জানান তিনি।

এদিকে শুক্রবার বিকেলে এক বৈঠকে জোটের স্থানীয় নেতারা টাউন হল মাঠ ভাগাভাগি করে নেন। মাঠের পূর্বভাগের শহীদ মিনারের সামনের অংশ জামায়াত-শিবিরের নেতাকর্মীদের জন্য বরাদ্দ। আর পূর্বভাগের বাকি অংশ এবং পশ্চিমভাগ বিএনপি, যুবদল ও ছাত্রদল নেতাকর্মীদের জন্য নির্ধারণ করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর-রশিদ ইয়াছিন, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সিটি মেয়র মনিরুল হক সাক্কু, মহানগর জামায়াতের সভাপতি কাজী দ্বীন মোহাম্মদসহ ২০ দলের অন্যতম নেতারা ওই বৈঠকে উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply