তিতাসের মাছিমপুর-কলাকান্দি সড়কের ডাকাতিকালে ৩ ডাকাত গ্রেফতার

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে ডাকাতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১টায় মাছিমপুর কলাকান্দি সড়কের দড়িমাছিমপুর নামক স্থান থেকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে তিতাস থানা পুলিশ। শনিবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।
তিতাস থানার ওসি তারেক মোঃ আঃ হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার গভীর রাতে মাছিমপুর কলাকান্দি সড়কের দড়িমাছিমপুর নামকস্থানে এসআই জাকিরুজ্জামান ও শহিদুল ইসলাম যৌথভাবে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তিতাস উপজেলার বড় মাছিমপুর গ্রামের মৃত আঃ মতিন সরকারের ছেলে মেহেদী মামুন (২৩), হোমনা উপজেলার শিবপুর গ্রামের অলি উল্লাহ ছেলে রাজিব হোসেন (২৩) ও একই উপজেলার রাজা কাশিপুর গ্রামের হবি মিয়ার ছেলে পলাশ (২৩) কে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে যায়। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত নাম্বারবিহীন একটি মোটর সাইকেলও উদ্ধার করা হয়। উল্লেখ্য, উপজেলার মাছিমপুর-কলাকান্দি ও মাছিমপুর-কদমতুলী সড়কে প্রতিদিন রাতেই ডাকাতি হয় মর্মে বিভিন্ন সময় অভিযোগ পাওয়া যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply