উন্নয়ন-গণতন্ত্রে বিশ্বাস করে না আওয়ামী লীগ: খালেদা জিয়া

কুমিল্লা প্রতিনিধি :–
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে না, গণতন্ত্রেও বিশ্বাস করে না। শনিবার বিকালে কুমিল্লার টাউন হল ময়দানে স্থানীয় ২০ দলীয় জোট আয়োজিত সমাবেশ তিনি এসব কথা বলেন।
সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ করে নাই। এরা মুক্তিযুদ্ধের পক্ষের দল নয়, গণতেন্ত্রর পক্ষের দল নয়। এজন্য এদের দিয়ে উন্নয়ন সম্ভব নয়। এটা লুটপাট ও অত্যাচারে বিশ্বাস করে।
দেশের কোন উন্নয়ন হয় নাই মন্তব্য করে খালেদা জিয়া বলেন, দেশের অর্থনীতিতে স্থবিরতা নেমে এসেছে। অর্থননৈতিক কোনো উন্নয়ন নাই। তিনি বলেন, এই সরকার গনতন্ত্র যা-তা হোক, শুধুমাত্র উন্নয়ন হলেই হবে বলে। অথচ এই অবৈধ সরকারের উন্নয়নের কথা বলে লুটপাট, দুর্নীতি করে চলছে।
আওয়ামী লীগে এক ব্যাক্তির শাসন চলছে বলে মন্তব্য করে তিনি বলেন, আজ তাদের মন্ত্রীরাই ব্যর্থতার কথা স্বীকার করছে। অথচ একজনের ইচ্ছামতো তারা অবৈধভাবে ক্ষমতা ধরে রেখেছে। তিনি বলেন, এই অবৈধ সরকার নিজেদেরকে মুক্তিযুদ্ধের দল দাবী করলেও প্রকৃত মুক্তিযোদ্ধারাই আজ বলছে, আওয়ামী লীগ মুক্তিযুদ্ধে বিশ্বাসী ছিল না। তারা মুক্তিযুদ্ধের পক্ষের দলও নয়।
এরআগে সকাল সাড়ে ১০টার দিকে গুলশানের বাসা থেকে সফর সঙ্গীদের নিয়ে কুমিল্লার পথে রওনা হন বিএনপি নেত্রী খালেদা জিয়া। দুপুর ২টার দিকে সেখানে পৌঁছান তিনি।
খালেদা জিয়ার আগমন উপলক্ষে ঢাকা- কুমিল্লা মহাসড়কের দু’পাশে ব্যানার, ফেস্টুন ও দলীয় পতাকা দিয়ে সাজানো হয়। বিপুলসংখ্যক তোরণ নির্মাণ করা হয়

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply