খালেদা জিয়ার আগমন : তোরণে ছেয়ে গেছে কুমিল্লা

কুমিল্লা প্রতিনিধি :–

বিএনপির চেয়ারপারসন ও ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়া শনিবার কুমিল্লায় আসছেন। এ উপলক্ষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার অংশে দাউদকান্দি টোল প্লাজা থেকে শুরু করে কুমিল্লা মহানগরীর টাউন হল মাঠ পর্যন্ত প্রায় ৫২ কিলোমিটার এলাকাজুড়ে ৫ শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে।

বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা রংবেরঙের এ সব তোরণ নির্মাণ করেছেন। এ ছাড়া প্রিয় নেত্রীকে শুভেচ্ছা জানাতে এবং কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে কুমিল্লা মহানগরী ও তার আশপাশের এলাকাজুড়ে অসংখ্য ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড লাগানো হয়েছে। সর্বত্র জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবির পাশাপাশি স্থানীয় নেতাকর্মীদের ছবি শোভা পাচ্ছে।

ওই এলাকা শুক্রবার দুপুরে সরজমিনে ঘুরে দেখা গেছে, কুমিল্লা নগরীর কান্দিরপাড়, রামগাটলা থেকে পদুয়ার বাজার বিশ্বরোড সড়ক, স্টেডিয়াম রোড, চকবাজার, সার্কিট হাউজ রোড, আদালত চত্বর, পুলিশ লাইন, শাসনগাছা, আলেখারচর বিশ্বরোড এবং কুমিল্লা সেনানিবাস এলাকায় প্রায় তিনশ’ তোরণ নির্মাণ করেছেন জোটের নেতাকর্মীরা।

এ ছাড়া কুমিল্লা উত্তর জেলা বিএনপির নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা এলাকা থেকে শুরু করে চান্দিনা উপজেলা পর্যন্ত দুই শতাধিক তোরণ নির্মাণ করেছেন।

খালেদা জিয়ার আগমনে কুমিল্লার ২০ দলীয় জোটের সর্বপর্যায়ের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন।

এই জনসভাকে কুমিল্লার স্মরণকালের সেরা জনসভায় রূপ দিতে মহানগরীসহ জেলার ১৬ উপজেলায় চলছে মতবিনিময় সভা ও মাইকে প্রচারণাসহ নানা আয়োজন।

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও কুমিল্লা সিটি মেয়র মনিরুল হক সাক্কু জানান, নেত্রী ৬ বছর পর কুমিল্লায় আসছেন, তাও সড়ক পথে। এ উপলক্ষে নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে শত শত তোরণ নির্মাণ করছেন।

প্রসঙ্গত, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটনেত্রী খালেদা জিয়ার জেলা সফর কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে আয়োজিত জনসভায় যোগ দেওয়ার কথা রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply