দাউদকান্দিতে বিএনপি’র তোরণ ভাংচুর

আলমগীর হোসেন,দাউদকান্দি :–

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে বিএনপির তোরণ ভাংচুর করা হয়েছে। বিএনপি’র চেয়ারপারসন ও ২০ দলীয় জোট নেতা বেগম খালেদা জিয়ার শনিবার কুমিললা সফর উপলক্ষে দাউদকান্দি উপজেলার পুটিয়া এলাকায় মোহাম্মদপুর পূর্ব (মালিগাও) ইউনিয়ন বিএনপির নির্মিত তোরণ, ফ্যাস্টুন ও ব্যানার ভাংচুর করে পানিতে ফেলে দেয় দুর্বৃত্তরা। মোহাম্মদপুর পূর্ব (মালিগাও) ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম ভূঁইয়া জানান, গত বৃহস্পতিবার ইলিয়টগঞ্জের পুটিয়ায় নির্মিত তোরণটি রাতের আধারে দুর্বৃত্তরা ভাংচুর করে পানিতে ফেলে দেয়। এছাড়াও বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.খন্দকার মোশাররফ হোসেনের ব্যানার ও ফ্যাস্টুন ভাংচুর করে ছিড়ে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় তীব্্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দাউদকান্দি উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এ ব্যপারে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply