কুমিল্লার তিতাসে বিদেশী কাপড় ভর্তি কার্গো উদ্ধার

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে বিদেশী কাপড় ভর্তি একটি কার্গো উদ্ধার করা হয়। শুক্রবার উপজেলার আসমানিয়া জাহাপুর সড়কের দড়িকান্দি নামক স্থান থেকে তিতাস থানা পুলিশ উক্ত কার্গোটি উদ্ধার করে।
তিতাস থানার এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে কুমিল্লাওয়েব ডটকম’কে বলেন, শুক্রবার সকাল ৯টায় খবর আসে উপজেলার আসমানিয়া-জাহাপুর সড়কের দড়িকান্দি মজিবুর রহমানের ইট ভাটার কাছে একটি কার্গো পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে এবং স্থানীয় লোকজন কার্গো থেকে কাগজের বক্স লুটপাট করে নিয়ে যাচ্ছে। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌছে এস.এম কার্গো (ঢাকা-মেট্রো-উ-১১-০৮২২) গাড়ীটি উদ্ধার করা হয়। গাড়ীর ভেতর তল্লাশি করে দেখা যায়, মোটা কাগজের বক্সা যার ভেতর জিন্সের প্যান্ট রয়েছে (সম্ভবত ১টি বক্সে ১২ পিস)। এরকম ৩৭০টি বক্স উদ্ধার করা হয়। বক্সগুলোর গায়ে হংকং এর ঠিকানা রয়েছে। ধারনা করা হচ্ছে, মালগুলো হংকং থেকে আমদারী করা, যা বাংলাদেশের যেকোন স্থানে যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আন্তঃজেলা ডাকাতদলের কবলে পড়ে। পথ ভুল করে অথবা নিজেদের নিরাপত্তার কথা ভেবে এখানে কার্গোটি ফেলে রেখে যেতে পারে। কার্গোটি বর্তমানে তিতাস থানা হেফাজতে রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply