তিতাসে বলরামপুর ইউনিয়ন আ’লীগের স্বপন সভাপতি আবুল হোসেন সাধারণ সম্পাদক

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসের বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার বিকালে গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের হলরুমে অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে মোঃ স্বপন সরকারকে সভাপতি ও মোঃ আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬১ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ স্বপন সরকারের সভাপতিত্বে উক্ত কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন, তিতাস-হোমনা আসনের আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আব্দুল মজিদ। সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা শওকত আলী। বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেনের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক তোফাজ্জল হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম সোহেল শিকদার, তিতাস উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ মহসিন ভূঁইয়া। অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আক্তার হোসেন শিকদার নিজাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজ শিকদার, মোস্তফা কামাল মোল্লা, মনিরুল হক মন্দির প্রমূখ। সম্মেলন শেষে মোঃ স্বপন সরকারকে সভাপতি ও মোঃ আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬১ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply