কুমিল্লায় বেগম জিয়ার জনসভা সফল করতে নাঙ্গলকোটে গফুর ভূইয়ার ব্যাপক প্রস্তুতি

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

আগামী ২৯ নভেম্বর শনিবার কুমিল্লা টাউন হল ময়দানে ২০ দলীয় জোটের নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জনসভা সফল করার লক্ষ্যে কুমিল্লা জেলা বিএনপির উপদেষ্টা ও নাঙ্গলকোট উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূইয়া ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। নাঙ্গলকোটের ৩২৯ গ্রাম থেকে কুমিল্লার জনসভায় অংশগ্রহন করার জন্য বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, তাঁতীদল, স্বেচ্ছাসেবকদল, জাতীয় সাইবারদল নেতাকর্মীদের জন্য তিনি ১০০ বাস, ২০০ পিকআপ এবং ৫০০ মোটরসাইকেল এর ব্যবস্থা করেছেন। এছাড়া তিনি গত কয়েকদিন যাবত নাঙ্গলকোটের বিভিন্ন পাড়া মহল্লা তথা উপজেলার বাঙ্গড্ডা, পেরিয়া, রায়কোট, আদ্রা, হেসাখাল, মেীকরা, জোড্ডা, ঢালুয়া, দৌলখাড়, বক্সগঞ্জ, সাতবাড়িয়া, মক্রবপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় নিজে কিংবা নেতাকর্মী দিয়ে অন্যান্য নেতাকর্মীদের সাথে দেখা করে কুমিল্লার আসার জন্য উদ্বুদ্ধ করে আসছেন।
এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা ছাত্রদল নেতা শহীদুল ইসলাম বলেন- এই জনসভায় সর্বকালের সবোর্চ্চ উপস্থিতি করতে আমরা বদ্ধপরিকর। এই জন্য আমরা উপজেলার তৃনমূল নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে কার্যক্রম চালিয়ে যাচ্ছি। বিএনপি নেতা নোমান বলেন- আমাদের নেতা গফুর ভূইয়ার হাত শক্তিশালী করতে ও বর্তমান অবৈধ সরকারকে হঠাতে নাঙ্গলকোট থেকে সর্বোচ্চ নেতাকর্মীকে কুমিল্লার জনসভায় উপস্থিত রাখার চেষ্টা করে যাচ্ছি। এ ব্যাপারে জানতে চাইলে মুঠোফোনে নাঙ্গলকোটের জনমানুষের নেতা সাবেক এমপি আলহাজ্ব আবদুল গফুর ভূইয়া আমাদের নিজস্ব প্রতিনিধি মোঃ আলাউদ্দিনকে বলেন, আমাদের নাঙ্গলকোট থেকে এবার সর্বোচ্চ লোক নেয়ার জন্য ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। তবে আমার টার্গেট থাকবে বৃহত্তর কুমিল্লার ৩২টি উপজেলার মধ্যে আমার নাঙ্গলকোট উপজেলা থেকে সবোর্চ্চ লোক কুমিল্লায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনসভায় লোক সমাগম করার। এজন্য দিনরাত নেতাকর্মীদের উদ্বুদ্ধসহ তাদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ রাখতে নাঙ্গলকোটের বিভিন্ন প্রান্তে আমার লোক পাঠিয়েছি। আমি ও যাচ্ছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply