চৌদ্দগ্রামে চিহ্নিত চোর মানিক জনতার হাতে আটক

মোঃ বেলাল হোসাইন :–

চৌদ্দগ্রামের বাতিশায় মঙ্গলবার গভীর রাতে একটি বাড়ীতে চুরি করে পালানোর সময় কাটার মেশিনসহ চিহ্নিত চোর মানিক মিয়াকে আটক করে স্থানীয় জনগণ। আটককৃত মানিক পৌরসভার লক্ষীপুর গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে। গণধোলাই শেষে মানিককে পুলিশের নিকট সোর্পদ করা হয়।
জানা গেছে, বাতিসা প্যাসিক ফার্মাতে কর্মরত ডাক্তার মোঃ ইউসুফ বাতিসা গ্রামের রহিম তালুকদারের একটি ঘওে ভাড়া থাকতেন। মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের সদস্যদেও নিয়ে তিনি গ্রামের বাড়ি পৌর এলাকার সোনাকাটিয়া যান। গভির রাতে চোর মানিক তার তিন সহযোগীসহ ঘরের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এ সময় পাশের লোকজন টের পেলে চিৎকার করলে তার সাথে থাকা বাকীরা পালিয়ে যেতে সক্ষম হলেও চোর চক্রের প্রধান বিপুল পরিমান ¯¦র্ণলংকার ও নগধ ৪৫ হাজার টাকা সহ জনতার হাতে ধরা পড়েন। এ ঘটনায় ডা: ইউসুফ বাদী হয়ে মানিককে প্রধান আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি চুরির মামলা দায়েল করেন। মামলার বাকী আসামীরা হলো উপজেলার বাতিসা ইউনিয়নের কালিকাপুর গ্রামের মোঃ আলীর ছেলে কামরুল হাসান, বসন্তপুর গ্রামের তিতু মিয়ার ছেলে সাইফুল ইসলাম ও সহযোগী অভি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply