বদলির জন্য আকুতি জানিয়েও ফল হয়নি : মুরাদনগরে ইউপি সচিবের উপর চেয়ারম্যান বাহিনীর বর্বর হামলা

মো. হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার :–

কুমিল্লার মুরাদনগর উপজেলার ৪নং পূর্বধইর পূর্ব ইউপি চেয়ারম্যান বণ কুমার শিবের বাহিনী কর্তৃক ইউপি সচিব শাহীন হোসেনের উপর অতর্কিতে হামলা চালিয়ে গুরতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
বুধবার বিকাল অনুমান আড়াইটায় অফিসের কাজ শেষে উপজেলায় ফেরার পথে প্রকাশ্য দিবালোকে এ ঘটনা ঘটে। চেয়ারম্যনের রোষানলের হাত থেকে বাচঁতে ইউপি সচিব জেলা প্রশাসকের নিকট বদলির জন্য আকুতি জানিয়েও কোন ফল হয়নি।
জানা যায়, বুধবার বেলা অনুমান আড়াইটায় অফিসের কাজ শেষে উপজেলায় ফেরার পথে অফিস সংলগ্ন চাপুর এলাকায় পৌছাঁমাত্র ইউপি চেয়ারম্যান বণ কুমার শিবের নির্দেশে ডেঙ্গা মিজান বাহিনীর ৪/৫ জন অতর্কিতে হামলা চালায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করে। ইউপি চেয়ারম্যান বণ কুমার শিবের এককচ্ছত্র আধিপত্য, আসাদাচরণ ও রোষানলে পড়ে ইউপি সচিব শাহীন হোসেন গত ৫ নভেম্বর নিজ কর্মস্থল থেকে স্বেচ্ছায় বদলির জন্য জেলা প্রশাসকের নিকট আবেদন করেন। ফলে ইউপি সচিব শাহীন হোসেনের উপর আরো ক্ষীপ্ত হয়ে ওঠে ইউপি চেয়ারম্যান বণ কুমার শিব।
খোঁজ নিয়ে জানা যায়, ২০১৩-১৪ অর্থ বছরে এলজিএসপি-২ এর প্রকল্প বাস্তবায়ন না করে একই প্রকল্প বার বার দেখিয়ে আমার কাছ থেকে চেকে স্বাক্ষর নেয়ার জন্য চেয়ারম্যান চাপ প্রয়োগ করেন। চেকে স্বাক্ষর না করাসহ এসব চাপ উপেক্ষা করে এ ধরনের অনিয়ম ও দুর্নীতিকে প্রশ্রয় না দেয়ায় চেয়ারম্যান বন কুমার শীব আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করতে থাকে।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বণ কুমার শীব তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, এ বিষয়ে আমি কিছুই জানি না। বর্তমানে আমি আমার কর্মস্থল নরসিংদীতে অবস্থান করছি। বিষয়টি খোঁজ-খবর নিয়ে দেখব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply