দেবিদ্বারে পরীক্ষা কেন্দ্রে অবৈধভাবে প্রবেশের দায়ে ৩ শিক্ষকের জেল জরিমানা

মোঃ আক্তার হোসেন :–

দেবিদ্বারে ৫ম শ্রেনী ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা কেন্দ্রে অবৈধভাবে প্রবেশ করার দায়ে সোমবার ৩ শিক্ষককে জেল জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

জানা যায়, সোমবার সকালে ৫ম শ্রেনী ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা চলাকালে দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অবৈধভাবে প্রবেশ করায় হাজী আবিদ আলী হিলফুল ফুজুল বিদ্যালয়ের শিক্ষক ও দেবিদ্বার মোহনা আবাসিক এলাকার রমিজ উদ্দিনের ছেলে মোঃ জাকির হোসেন (৩০), ওয়াহেদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও মোহনা আবাসিক এলাকার সুলতান আহম্মেদের ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩০)কে ৩ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং ডা. জসিম উদ্দিন ক্যামব্রীজ স্কুলের উপাধ্যক্ষ ও ধামতী গ্রামের মৃত সুলতান খাঁনের ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৮)কে ১ লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১৫ দিনের কারাদন্ড প্রদান করা হলে তিনি জরিমানার টাকা জমা দিয়ে ছাড়া পান। পাবলিক পরীক্ষা সমূহ ১৯৮০সালের ১১ ধারায় এ রায় প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দেবিদ্বার উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন। ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দাউদ হোসেন চৌধুরী, দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি সার্বিক) মোঃ মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিস সহকারী মোঃ আমজাদ হোসেন ও উপজেলা ভূমি অফিস সহকারী মোঃ কামাল হোসেন। কারাদন্ড প্রাপ্ত ২ শিক্ষককে আদালতে প্রেরন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply