দেবিদ্বারে বিদেশী হুইস্কি সহ মাদক সম্রাট আলম গ্রেফতার

দেবিদ্বার প্রতিনিধি :–

দেবিদ্বার থানা পুলিশ রোববার রাতে উপজেলার সাইচাপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক সম্রাট মোঃ আলম (৫০) কে ২১ বোতল বিদেশী হুইস্কি সহ গ্রেফতার করেন।
থানা সূত্রে জানা যায়, দেবিদ্বার থানা পুলিশের এস.আই মোঃ জাকির হোসেন, এস.আই মোঃ সাইদুর রহমান, এ.এস.আই শ্রী রাজীব চন্দ্র সূত্রধর গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে সাইচাপাড়া সাকিনস্থ আসামী মোঃ আলম এর বাড়ীতে অভিযান চালান। অভিযানকালে আসামী মোঃ আলম এর বাড়ীর পুকুরপাড়ের নিকটে পুলিশ পৌঁছা মাত্র আসামী মোঃ আলম(৫০) পিতা-মৃত আঃ রহমান, সাং-সাইচাপাড়া, মোঃ বাদশা মিয়া(৫৫) পিতা-মৃত সেকান্দর আলী ভূইয়া, সাং-বিষ্ণুপুর, আঃ ছামাদ প্রকাশ ছামেদ(৪০) পিতা-মৃত ছায়েদ আলী, সাং-জাফরগঞ্জ, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লা গণ পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের নিকট থাকা একটি চটের বস্তা পানিতে নিক্ষেপ করে দ্রুত পলায়ন কালে পুলিশ মাদক সম্রাট আলমকে গ্রেফতার করে। আসামীর স্বীকারোক্তিতে পানিতে নিক্ষেপ করা বস্তার ভিতর থেকে ২১ বোতল বিদেশী হুইস্কি উদ্ধার করা হয়।
এব্যাপারে দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, আলম তার অপর ২ সহযোগীকে নিয়ে মাদক ক্রয় বিক্রয় করিয়া এলাকার যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে এরূপ একটি মাদকের চালান সহ আসামী আলমকে গ্রেফতার করিতে সক্ষম হয়। ওই ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply