কুমিল্লায় চাঁদাবাজীর মামলায় গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতারা জেলহাজতে

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লায় ছাত্রলীগ নেতা গোলাম সারওয়ার শিপন ও সুমনকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। গত শনিবার রাতে নগরীর মফিজাবাদ কলোনী থেকে তাদের গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।
জানা যায়, নগরীর রেইসকোর্স এলাকার ইস্টার্ন ইয়াকুব প্লাজা (মার্কেট) নামক শপিংমলের ৪র্থ তলায় গত শুক্রবার বিকালে কাজী মো. নুরুদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে হানা দেয় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার শিপনসহ তার সঙ্গীয়রা। এসময় তারা ওই ব্যবসায়ীর নিকট এক লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তারা ওই ব্যবসায়ীকে বেধড়ক পিটিয়ে আহত করে। একপর্যায়ে তারা ব্যবসায়ীর হাতে অস্ত্র দিয়ে ক্যামেরায় ছবি ধারণ করে এবং ১০০ টাকা মূল্যের ৩টি অলিখিত স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয়। এ ঘটনায় গত শনিবার ওই ব্যবসায়ী বাদী হয়ে ছাত্রলীগ নেতা গোলাম সারওয়ার শিপন ও তার সহযোগি নগরীর সাতরা এলাকার জাকির, রেইসকোর্সের রবিউল, ইসমাইল, রিগ্যান, সুমনসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় শিপন ও তার সহযোগিদের গ্রেফতারের দাবি জানিয়ে ওই মার্কেটের ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। শনিবার রাতে নগরীর মফিজাবাদ কলোনী এলাকা থেকে শিপন ও সুমনকে গ্রেফতার করে পুলিশ। কোতয়ালী মডেল থানার ওসি মো. খোরশেদ আলম জানান, মামলার প্রধান আসামি শিপন ও তার সহযোগি সুমনকে গ্রেফতার করা হয়েছে ও অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশের চেষ্টা চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply