শিক্ষক শিক্ষার্থীর আন্তরিকতা মাদক ও সন্ত্রাসমুক্ত পরিবেশই শিক্ষার মান উন্নয়ন ঘটাতে পারে …….. এমপি আমির হোসেন ভূঁইয়া

নাজমুল করিম ফারুক :–

শিক্ষক শিক্ষার্থীর আন্তরিকতা, মাদক, সন্ত্রাস ও রাজনীতিমুক্ত পরিবেশই শিক্ষার মান উন্নয়ন ঘটাতে পারে। যে কোন অন্যায় অনৈতিক কাজ থেকে নিজেকে দূরে রেখে লেখাপড়ার প্রতি মনোনিবেশ হলেও জীবনের উন্নতি আসবে। কুমিল্লার তিতাসে গাজীপুর খাঁন হাইস্কুল এন্ড কলেজের একদাশ শ্রেণির শিক্ষার্থীদের বরণ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে আয়োজিত নবীনবরণ অনুষ্ঠানে শনিবার কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি আলহাজ্ব আমির হোসেন ভূঁইয়া প্রধান অতিথির বৃক্তব্যে একথা বলেন। তিনি আরো বলেন, আমিও এ কলেজের ছাত্র ছিলাম তখন কেউ আমাদেরকে বরণ করে নেয়নি। তখন নবীনবরণ কি তা বুঝতে পারিনি। আজকে এ কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তোমাদেরকে বরণ করতে পেরে আমি গর্ব বোধ করছি। আশা করি একদিন তোমরা সু-শিক্ষায় শিক্ষিত হয়ে নিজের জীবনের প্রদীপ জ্বালাবে। শিক্ষক ও শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে এমপি আমির হোসেন ভূঁইয়া আরো বলেন, কলেজ ও স্কুল শাখার যে সমস্যাগুলো আছে শীঘ্রই তা সমাধান করার হবে। শিক্ষার্থীদের উৎসাহিত করে তিনি বলেন, যে শিক্ষার্থী ভাল ফলাফল করবে তার মূল্যায়ন অবশ্যয় সে পাবে এবং এখন থেকে বিদ্যালয়ের একজন কর্তৃপক্ষ হিসেবে সেটা আমি করবো, বিনিময়ে আমাকে ভালো লেখাপড়া উপহার দিতে হবে।
গাজীপুর খাঁন হাইস্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা আহছান উল্লাহ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম সোহেল শিকদার, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল বাতেন, তিতাস থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আঃ হান্নান, হোমনা থানার অফিসার ইনচার্জ কামরুল জামান শিকদার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তার হোসেন নিজাম, ডেপুটি কমান্ডার মোশারফ হোসেন আনছারী, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের সাবেক সহকারী প্রধান শিক্ষক জসিম উদ্দিন আহম্মেদ, হোমনা উপজেলা জাতীয়পার্টির সভাপতি মনিরুল ইসলাম, তিতাস উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন, গাজীপুর খান হাইস্কুল এন্ড কলেজের দাতা সদস্য মোঃ হারুন উর রশিদ, ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি রেজাউল করিম, আতাউর রহমান, অভিভাবক সদস্য জাফর উল্লাহ খান, জহিরুল ইসলাম ফকির, মোফাজ্জল হোসেন, রাশেদ ফরাজী, শিল্পী বেগম প্রমূখ। আলোচনা সভার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন রাফাত, সুমন, নিশি, সান্তা, স্মৃতি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply