দূর্নীতির সাথে জড়িত কোন ব্যক্তিকে ছাড় দেয়া হবে না—-পরিকল্পনা মন্ত্রী

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট :–

আমি রাজনীতি করি মানুষের জন্য নিজের জন্য নয়। মাঠ পর্যায় থেকে মন্ত্রী হয়েছি এলাকাবাসীর কাজ করার জন্য। আমাকে সকল দলের লোকজন ভালো বাসবে এমন কাজ করতে চাই। দলমত নির্বিশেষে সকলের উন্নয়ন করতে পারলেই আমি খুশি। আমি চাই আপনারা সবাই আমাকে ভালোবাসবেন, আমিও আপনাদের ভালোবাসায় মুগ্ধ হয়ে এই আসনটিকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিব।
শনিবার মন্ত্রী কুমিল্লার নাঙ্গলকোটে এ.আর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ১০হাজার পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, নাঙ্গলকোটের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিব। অবহেলিত রাস্তাঘাট, খাল-বিলের উন্নয়ন কাজ দ্রুত সম্পূর্ন করা হবে। আপনারাও আমার সাথে একত্রিত হয়ে এই উন্নয়নের ধারাকে আরো গতিশীল করতে পাশে থাকবেন বলে আমি মনে করি। আমার সরলতার সুযোগ নিয়ে কেউ দূর্নীতি করবেন না। দূর্নীতির সাথে জড়িত কোন ব্যক্তিকে ছাড় দেয়া হবে না।
উপজেলা আ’লীগ সভাপতি এড. মোস্তাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান বিগ্রেডিয়ার জেনারেল মঈন উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুদ্দিন কালু, পৌর মেয়র এ.কে.এম মনিরুজ্জামান খান। এসময় আরো উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, আবু ইউসুফ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল করিম মজুমদার, সাবেক ইউপি চেয়ারম্যান আবু তাহের, ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী মজুমদার, আশিকুর রহমান দোলন খান, মাহফুজ মোল্লা, নাজমুল হাসান ভূঁইয়া বাছির, সাইফ উদ্দিন আলমগীর, উপজেলা যুবলীগ সভাপতি আবদুল মালেক, সাধারণ সম্পাদক আবু তাহের ছোট, ছাত্রলীগ আহবায়ক শাহ খোরশেদ আলম মজুমদার, যুগ্ন-আহবায়ক আ.জ.ম রাসেল, আবদুর রাজ্জাক, শাহজাহান সাজু প্রমুখ।
পরে মন্ত্রী উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন উদ্বোধন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply