দাউদকান্দি রোটারী ক্লাবের শুভযাত্রা

নিজস্ব প্রতিনিধি :–

সেবামূলক আন্তর্জাতিক সংগঠন রোটারী ক্লাবের দাউদকান্দি উপজেলা কমিটিতে বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মো: নূরুল গণিকে সভাপতি ও বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খানকে জেনারেল সেক্রেটারী হিসেবে সর্ব সম্মতিক্রমে নির্বাচিত করেছেন উপস্থিত সকল সম্মানিত সদস্যবৃন্দ। সদ্য গঠিত কমিটির অন্যান্য সম্মানিত সদস্যরা হলেন, সমাজকর্মী মো: জিয়াউর রহমান, মুক্তি মেডিকেলের স্বত্ত্বাধিকারী ডা. মো: গোলাম মোস্তফা, ইসলামী ব্যাংক গৌরীপুর শাখার ম্যানেজার মো: নুরুল্লাহ ভূঁইয়া, গৌরীপুর আল-আরাফাহ ব্যাংকের ম্যানেজার কে.এম. জালাল উদ্দিন, প্রফেসর আব্দুল মালেক, প্রফেসর মো: আলাউদ্দিন, সমাজকর্মী মো: শাহীন চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক জওহর লাল বনিক, ডা. মাসুদ পারভেজ, ডা. আনিসুর রহমান, সমাজকর্মী মোহাম্মদ সুমন সরকার, ইঞ্জিনিয়ার শফিউল বাশার সুমন, প্রভাষক রতন চন্দ্র দেবনাথ, প্রভাষক মো: শওকত হোসেন, ইঞ্জিনিয়ার মো: শরিফুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো: জসিম উদ্দিন, সমাজকর্মী মো: আব্দুল ওয়াদুদ সরকার, সমাজকর্মী মো: শাহাদাৎ হোসেন, সমাজকর্মী মো: শাহীন মুন্সী, দাউদকান্দি পৌর কাউন্সিলর এ.কে.এম সরোয়ার জাহান, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আসিকুর রহমান, ডা. জান্নাত পারভীন, ব্যবসায়ী ও সংগঠক মো: মাছুম রেজা মিন্টু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রথমআলো দাউদকান্দি প্রতিনিধি আব্দুর রহমান ঢালী, ফটো সাংবাদিক দ্বীন ইসলাম রাজু ও সমাজকর্মী মো: মনিরুল ইসলাম প্রমুখ।
২০ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এই কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয় গৌরীপুর বাজারের হাবিবুল্লাহ প্লাজার নীচ তলায়। সভায় অধ্যাপক মো: নূরুল গণির সভাপতিত্বে দাউদকান্দি রোটারী ক্লাবের ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লার প্রবীণরোটারীয়ান জি.এস.আর. মো: আনিসুর রহমান অখন্দ। বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, ময়নামতি রোটারী ক্লাবের সভাপতি ফিরোজ মাহমুদ। সভায় জেনারেল সেক্রেটারী মো. আলী আশরাফ খান তার বক্তব্যে বলেন, ‘প্রত্যেক রোটারীয়ানদের চিন্তায়-চেতনায় মানবসেবা ও বন্ধুত্বের বন্ধন প্রগাঢ় করার বিষয়টিই প্রধান্য পায় এবং তাদের মূল লক্ষ্যই এটি। আমরা আমাদের সৃজনশীল ও সৃষ্টিশীল কর্মকা- দিয়ে তাই প্রমাণ করবো ইনশাআল্লাহ’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply